রাগে ক্যামেরার সামনেই কেঁদে ফেললেন ঐশ্বরিয়া

ঐশ্বরিয়া | ছবিঃ সংগৃহীত
ঐশ্বরিয়া | ছবিঃ সংগৃহীত

করোনায় আক্রান্ত হয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। তার স্বামী অভিষেক ও মে‌য়ে আরাধ্যাও ক‌রোনায় আক্রান্ত। এমন কী তা‌দের প‌রিবা‌রের সবচে‌য়ে গুরুজন অ‌মিতাভ বচ্চনও ক‌রোনায় আক্রান্ত।

তা‌দের ক‌রোনায় আক্রান্ত হওয়ার খব‌রে ব‌লিউড আত‌ঙ্কিত। বাড়িতে থেকে করোনার চিকিৎসা করালেও শেষ পর্যন্ত শ্বাসকষ্ট বাড়ায় হাসপাতালে ভর্তি করা হয় ঐশ্বরিয়া ও আরাধ্যাকে।

নানাবতী হাসপাতালে ঐশ্ব‌রিয়া যখন ক‌রোনার স‌ঙ্গে লড়াই কর‌ছেন তখন ভাইরাল ঐশ্বরিয়ার কান্নার ভি‌ডিও।

সম্প্রতি একটি স্বেচ্ছাসেবী সংস্থার অনুষ্ঠানে হা‌জির হ‌য়ে‌ছি‌লেন ঐশ্ব‌রিয়া। সেখা‌নে পাপারাজ্জিদের সামনে ঝরঝর করে কেঁদে ফেলেন তি‌নি।

আসল ঘটনা হ‌লো, বাবা কৃষ্ণ রাজ রাইয়ের জন্মবার্ষিকী উপলক্ষে সংশ্লিষ্ঠ স্বেচ্ছাসেবী সংস্থায় হাজির হন ঐশ্বর্য। মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যার সঙ্গে হাজির হন তিনি।

সুপারহিট মুভি দেখুন ইমেজে ক্লিক করে
সুপারহিট মুভি দেখুন ইমেজে ক্লিক করে

বাবার জন্মবার্ষিকী উপলক্ষে সেখানকার ১০০ অসুস্থ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নেন রাই। ওই অনুষ্ঠানে হাজির হলে, রাইকে দেখে একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। ক্যামেরার ফ্ল্যাশ দেখে রেগে যান ঐশ্বরিয়া। শিশুদের অনুষ্ঠানে হাজির হয়ে এভাবে পর পর ক্যামেরার ফ্ল্যাশ যেন পাপারাজ্জিরা না করেন, সেই অনুরোধ করেন ঐশ্বরিয়া, পাশাপাশি পাপারাজ্জিদের সঙ্গে রে‌গে কথা বলতে গিয়ে এক সময় তিনি কেঁদে ফেলেন।

আরোও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *