ড্যানিয়েল ক্রেগের শেষ ‘বন্ড’ ছবি ‘নো টাইম টু ডাই’ মুক্তির নতুন তারিখ ঘোষণা

বন্ড | বঙ্গ

বন্ড | বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় জেমস বন্ড সিরিজের সিনেমা ‘নো টাইম টু ডাই’-এর ভক্তদের জন্য দারুণ খবর। কিন্তু ভারতীয় উপমহাদেশের জিরো জিরো সেভেন ভক্তদের জন্য তারও চেয়ে চমকের খবর হচ্ছে ছবিটি মুক্তি পাচ্ছে উপমহাদেশের ১০টি ভাষায়।

বেশ কয়েকবারই বদল হয়েছে বন্ড সিরিজের নতুন এবং সর্বশেষ কিস্তি ‘নো টাইম টু ডাই ছবি’র মুক্তির তারিখ। কোভিড-১৯ মহামারি ছবির মুক্তি পিছিয়ে দিয়েছে। এবার আবারও ছবিটির মুক্তির তারিখ পরিবর্তন হলো। তবে পেছায়নি, বরং পাঁচদিন এগিয়ে এসেছে। বন্ড ভক্তদের অপেক্ষার প্রহর কমল পাঁচদিন।

সুপারহিট মুভি নাটক ওয়েব সিরিজ ও লাইভ টিভি দেখুন ইমেজে ক্লিক করে

ওয়ার্নার ব্রস টেনেট ও ওয়ান্ডার ওম্যান নাইন্টিন এইটি ফোর মুক্তির তারিখ আবারো পেছানোর কয়েক ঘণ্টা পরই ড্যানিয়েল ক্রেগের শেষ বন্ড ছবি ‘নো টাইম টু ডাই’ মুক্তির নতুন তারিখ ঘোষণা করেছেন এর নির্মাতারা। শুরুতে ছবিটির মুক্তির তারিখ ছিল গত ১০ এপ্রিল। মহামারির কারণে সেটা পিছিয়ে যায় ২৫ নভেম্বর। এবার ছবির নির্মাতারা জানিয়েছেন, ‘নো টাইম টু ডাই’ যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে ২০ নভেম্বর আর যুক্তরাজ্যে ১২ নভেম্বর।

‘নো টাইম টু ডাই জেমস বন্ড’ সিরিজের ২৫তম ছবি। এটি পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা। ইয়ান ফ্লেমিংয়ের স্পাই নভেল অবলম্বনে নির্মিত এ সিরিজ বহু দশক ধরে দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রেখেছে। ছবিটির থিম সং গেয়েছেন ১৮ বছর বয়সি গায়িকা বিলি আইলিশ। তিনি সবচেয়ে কম বয়সি শিল্পী হিসেবে কোনো জেমস বন্ড সংগীত রচনা করলেন এবং গাইলেন।

‘নো টাইম টু ডাই’ ড্যানিয়েল ক্রেগের শেষ বন্ড ছবি। সব মিলিয়ে তিনি পাঁচবার বন্ড হয়েছেন। এ ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে রামি মালেককে।

আরও পড়ুন:

সুপারহিট বাংলা ছবি দেখতে ইমেজে ক্লিক করুন:

বন্ড বঙ্গ
মুভি দেখুন ইমেজে ক্লিক করে

One thought on “ড্যানিয়েল ক্রেগের শেষ ‘বন্ড’ ছবি ‘নো টাইম টু ডাই’ মুক্তির নতুন তারিখ ঘোষণা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *