‘হেড টু হেড চ্যালেঞ্জ’ সেরা ত্রিশে ঐশী!

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় হেড টু হেড চ্যালেঞ্জ পর্বের ভোট শেষ। এবার জানা গেল সেরা ৩০ জন প্রতিযোগীর নাম। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার এই সেরা ত্রিশে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের মেয়ে ঐশী। শুধু তা-ই নয়, গ্রুপ পর্বে নৈপুণ্য প্রদর্শন করে তিনি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ওয়েবসাইট ও ফেসবুক পেজ থেকে এমনটাই জানা গেছে। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশ অংশের অনুমোদিত আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী মুঠোফোনে তা নিশ্চিত করেছেন।




lass=”alignnone size-full wp-image-2601″ src=”http://blog.bongobd.com/wp-content/uploads/2018/12/44539125_2156223207966837_4739414772397637632_o.jpg” alt=”” width=”800″ height=”400″ />

এদিকে সেরাদের দৌড়ে জায়গা করে নেওয়ায় ভীষণ উচ্ছ্বসিত ঐশী। তিনি বলেন, আজ আমি অনেক খুশি। বাংলাদেশের শুভাকাঙ্ক্ষী ও বন্ধুদের প্রতি আমার ভালোবাসা, কৃতজ্ঞতা। আপনারা আমাকে সমর্থন করে ভোট দিয়েছেন। আপনাদের ভোটের কারণে আজ আমি এত দূর আসতে পেরেছি। ভালোবেসে পাশে আছেন, আপনাদের সবার এই সমর্থন নিয়ে আমি অনেক দূর এগিয়ে যেতে চাই।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে কে কোন গ্রুপে থাকবেন, তা নির্ধারিত হয়েছে লটারির মাধ্যমে। ২০টি গ্রুপে ভাগ হওয়া গ্রুপের বিজয়ী দেশগুলো হলো বাংলাদেশ, মরিশাস, ফ্রান্স, ভেনেজুয়েলা, ফিলিপাইন, নাইজেরিয়া, চিলি, লেবানন, মালয়েশিয়া, গোয়াডলুপ, মিয়ানমার, ভারত, নেপাল, সিঙ্গাপুর, থাইল্যান্ড, বুলগেরিয়া, মেক্সিকো, ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো, আর্জেন্টিনা ও উগান্ডা অন্যতম। তবে হেড টু হেড চ্যালেঞ্জের গ্রুপ সিক্সে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ ঐশী প্রতিদ্বন্দ্বিতা করেন ডেনমার্ক, ব্রাজিল, আয়ারল্যান্ড ও চীনের প্রতিযোগীদের বিরুদ্ধে। সবাইকে টপকে সেরার জায়গা অর্জন করেন পিরোজপুরের এই মেয়ে।

হেড টু হেড চ্যালেঞ্জ বিভাগের পছন্দের প্রতিযোগীকে ভোট প্রদানের পদ্ধতি ছিল চার ধরনের। এগুলো হলো প্রত্যেক দেশের মিস ওয়ার্ল্ড অফিশিয়াল ফেসবুক পেজে লাইক সংখ্যা, মিস ওয়ার্ল্ড ওয়েবসাইটে কনটেস্ট্যান্ট অপশনে গিয়ে ভোট প্রদান, অফিশিয়াল মবস্টার অ্যাকাউন্টে প্রতিযোগীদের ছবিতে লাইক দেওয়া ও কমেন্ট করা এবং মডেল পাওয়ার লাইভে নির্দিষ্ট লিংকে ক্লিক করে পছন্দের প্রতিযোগীকে লাইক দেওয়া। ৩০ নভেম্বর ভোট গ্রহণ শেষে মিস ওয়ার্ল্ড-এর অফিশিয়াল ফেসবুক পেজে প্রকাশিত হয় বিজয়ীদের নামের তালিকা।

এদিকে মিস ওয়ার্ল্ড ট্যালেন্ট ফাইনালে অস্ট্রিয়া, মিসর, রুয়ান্ডা, চিলি ও জাম্বিয়ার প্রতিযোগীদের পাশাপাশি নৃত্য পরিবেশন করে বিচারকদের মন মাতিয়েছেন ঐশী। আগামী ৮ ডিসেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হবে মিস ওয়ার্ল্ড ২০১৮-এর জমকালো গ্র্যান্ড ফিনালে। সেখানেই ঘোষণা করা হবে বিশ্বের সেরা সুন্দরীর নাম। একই মিলনায়তনে গত বছরও বসেছিল এই প্রতিযোগিতার আসর। এবারের আসরের বিশ্বসুন্দরীকে মুকুট পরিয়ে দেবেন গত আসরের মিস ওয়ার্ল্ড ভারতের মানুষি ছিল্লার।

পিরোজপুরের মাটিভাঙ্গা এলাকার মধ্যবিত্ত পরিবারের মেয়ে জান্নাতুল ফেরদৌসী ঐশী। এইচএসসি পাস করেছেন মাথাভাঙ্গা ডিগ্রি কলেজ থেকে। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে এসেছিলেন ঢাকায়। ভর্তি কোচিং করার সময়ই দেখেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বিজ্ঞাপন। নাম লেখান প্রতিযোগিতায়। নানা ধাপ পেরিয়ে ৩০ সেপ্টেম্বরের গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হন তিনি। ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের রাজদর্শন মিলনায়তনে বসেছিল মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ -এর গ্র্যান্ড ফিনালে। সেখানে ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে সেরা ১০ সুন্দরীর মধ্য থেকে ঐশীকে সেরা হিসেবে নির্বাচিত করা হয়।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য গত ১০ নভেম্বর চীনের উদ্দেশে বাংলাদেশ ছেড়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *