কোয়ারেন্টাইনে জিৎ ও মিমি, করোনায় আক্রান্তের সম্ভাবনা

কোয়ারেন্টাইনে বিমানবন্দরে জিৎ ও মিমি
বিমানবন্দরে জিৎ ও মিমি

কোয়ারেন্টাইনে | সম্প্রতি নিজ শহর কোলকাতায় ফিরেছেন টালিউডের জনপ্রিয় তারকা জিৎ গাঙ্গুলী ও মিমি চক্রবর্তী। তাই করোনায় আক্রান্ত হওয়ার ভয়টা ছিলোই। তার ওপর কলকাতায় একজন করোনা আক্রান্ত পাওয়া গেছে। যে কারণে ভয়টা বেড়ে গিয়েছে কয়েক গুণ।

তাই দেশে ফিরেই তড়িঘড়ি করে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গিয়েছেন টালিউডের অভিনেতা জিৎ ও অভিনেত্রী মিমি।

জনপ্রিয় সব তারকাদের মুভি,নাটক ও গান দেখতে ছবিটিতে ক্লিক করুন
জনপ্রিয় সব তারকাদের মুভি,নাটক ও গান দেখতে ছবিটিতে ক্লিক করুন

কয়েকদিন আগে লন্ডনে শুটিং করতে গিয়েছিলেন তারা। কিন্তু সতর্কতার জন্য যেহেতু বিদেশি বিমান আসার ক্ষেত্রে বাধা দেওয়া হয়েছে, তাই দ্রুত দেশে ফিরতে হয় তাদের। ১৮ মার্চ সকালেই কলকাতায় ফিরেছেন তারা। দু’জনেই আপাতত কোয়ারেন্টাইনে থাকবেন। কারণ তাদের করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা খুব বেশি।

কলকাতা বিমানবন্দরে নেমেই মিমি জানিয়েছেন, তিনিও আপাতত তার কোনও আত্মীয়ের সঙ্গে দেখা করবেন না। মিমি জানিয়েছেন, তার বাবার বয়স ৬৫। তাই বাবা-মায়ের সঙ্গে দেখা করবেন না তিনি, সেল্ফ কোয়ারেন্টাইনে থাকবেন।

মিমি ও জিৎ দু’জনেই জানান লন্ডনে তাদের শুটিং করতে কোনো অসুবিধা হয়নি। তবে ‘হিথরো কিংবা দুবাই বিমানবন্দর এত খালি, আগে কখনও দেখিনি।’

কোয়ারেন্টাইনে থাকা নিয়ে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রনালয়ের ট্রাভেল অ্যাডভাইজারি কমিটি একটি নির্দেশিকা জারি করেছে সম্প্রতি। সেখানে বলা হয়েছে, ইউরোপিয়ান ইউনিয়ন-এর সদস্য দেশগুলো থেকে কোনও ব্যক্তি ১৮ মার্চের পর আর ভারতে ফিরে আসতে পারবেন না। পুনরায় দেশে ফিরতে হলে অপেক্ষা করতে হবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। আর সেই জন্যই বাধ্য হয়ে গোটা টিমকে চটজলদি এই সিদ্ধান্ত নিতে হয়েছে।

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *