আমিও ক্যারিয়ারের শুরুতে মাদক সেবন করতাম: কঙ্গনা

কঙ্গনা
কঙ্গনা

বিতর্ক পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। নানা সময়ে মাদকের বিরুদ্ধে কথা বলা এই অভিনেত্রীই এবার বললেন, তিনিও এক সময় মাদক নিতেন। এ নিয়ে তার একটি ভিডিও এখন বেশ আলোচনায়।

কঙ্গনার ইনস্টাগ্রামে গত মার্চে পোস্ট করা ওই ভিডিও নিয়ে রীতিমতো হইচই পড়েছে বলে আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে।

মাদককাণ্ডে এখন উত্তাল মুম্বাই নগরী। রিয়া-শৌভিকের পর এবার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নজরদারি করছেন ২৫ জন তারকার ওপরও। এমন পরিস্থিতিতে কঙ্গনার পুরনো ভিডিও সামনে এনে প্রশ্ন তুলেছেন অনেকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, মানালির বাড়িতে বসে কঙ্গনা বলছেন, ‘ছোটবেলাতেই বাড়ি থেকে পালিয়ে চলে এসেছিলাম। এর কয়েক বছরের মধ্যেই আমি ফিল্মস্টার হই। একই সঙ্গে আমি হয়ে উঠি মাদকাসক্তও।’

তিনি বলেন, তখন সদ্য ক্যারিয়ার শুরু, মিলছে খ্যাতি, কিন্তু ব্যক্তিগত জীবনে ঝড়। তার কথায়, ‘জীবনকে কেন্দ্র করে অনেক কিছু হচ্ছিল। অদ্ভুত সব মানুষ জীবনের সঙ্গে জুড়ে গিয়েছিল হঠাৎই। আমার তখন ১৮ বছরও হয়নি। টিনএজার ছিলাম।’

আরোও পড়ুন: সুশান্ত-রিয়ার মাদক সেবনের ভিডিও ভাইরাল

ভিডিওটি ভাইরাল হতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহারকারী একাংশ বলছে, সুশান্ত কাণ্ডে মাদক নিয়ে যে কঙ্গনা প্রথম থেকেই সরব, যে কঙ্গনা প্রকাশ্যে বলেছিলেন তারকাদের প্রায় ৯৯ শতাংশই মাদক নেন, সেই কঙ্গনা নিজেও ব্যতিক্রমী নন?

এরই মধ্যে আবার ২০১৬ সালে কঙ্গনার প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমনের দেওয়া সাক্ষাৎকার আগুনে ঘি ঢেলেছে। প্রায় চার বছর আগে অধ্যয়ন এক সংবাদমাধ্যমে দাবি করেছিলেন কঙ্গনা নাকি তার জন্মদিনের পার্টিতে অধ্যয়নকে কোকেন নেওয়ার জন্য জোর করেছিলেন। অধ্যয়ন তা নিতে অপরাগতা প্রকাশ করায় কঙ্গনার সঙ্গে তার ভীষণ ঝামেলা হয়।

দুর্দান্ত সব বাংলা কন্টেন্ট এবং লাইভ টিভি দেখতে ছবিতে ক্লিক করুণ
দুর্দান্ত সব বাংলা কন্টেন্ট এবং লাইভ টিভি দেখতে ছবিতে ক্লিক করুণ

কয়েক দিন আগে কঙ্গনা তার ইনস্টাগ্রামে মুম্বাই পুলিশকে ট্যাগ করে লেখেন,  দয়া করে আমার ড্রাগ টেস্ট করুন। আমার কল রেকর্ডও চেক করতে পারেন। যদি কোনও মাদক পাচারকারীর সঙ্গে আমার যোগাযোগ প্রমাণ করতে পারেন অথবা খুঁজে পান তবে আমি আমার ভুল স্বীকার করবো এবং সারাজীবনের জন্য মুম্বাই ছেড়ে দেব।

মুম্বাই পুলিশ সূত্র জানিয়েছে, মাদককাণ্ডে তদন্ত শুরু হতে চলেছে বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে।

আরোও পড়ুনঃ

2 thoughts on “আমিও ক্যারিয়ারের শুরুতে মাদক সেবন করতাম: কঙ্গনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *