আসিফ আকবরের কারণেই নোবেলের স্বপ্ন হলো সত্যি!

নোবেল
ছবি: সংগৃহীত

তরুণ সঙ্গীতশিল্পী মাঈনুল আহসান নোবেলকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। বাংলাদেশের মানুষের কাছে ভারতীয় টিভির সারেগামাপা অনুষ্ঠানটি এদেশে জনপ্রিয় হয়ে উঠেছিল নোবেলের কারণেই। 

প্রত্যাশা পূরণ হয়নি তাতে কী, দেশের মানুষের হৃদয়ে প্রথম স্থানেই আছেন তরুণ এই সংগীতশিল্পী। তবে মাঝখানে বিতর্কে জড়িয়ে সেই স্থান কতটুকু ধরে রাখতে পেরেছেন তা এখন বলা মুশকিল।

ইমেজে ক্লিক করে এখনই দেখুন সুপারহিট মুভি নাটক

কারণ দেশের অনেক শীর্ষ সংগীতশিল্পী নোবেলের কথায় আহত হয়েছে। যদিও নোবেল সে কথাকে নিজের গানের প্রচারের অংশ হিসেবে উল্লেখ করেছেন।

সম্প্রতি বাংলা গানে ‘যুবরাজ’ আসিফ আকবরের সাথে দেখা গেল এই কণ্ঠশিল্পীকে। কিছুদিন আগে আসিফের ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবামের ‘এখনো মাঝে মাঝে মাঝরাতে ঘুমের ঘোরে…’ গানটি কাভার করে নিজের চ্যানেলে প্রকাশ করেন। নোবেলের চ্যানেলেও গানটি বেশ শ্রোতাপ্রিয়তা পায়।

এরপর তো দেখা গেল সেই গায়কের সঙ্গেই আড্ডা দিচ্ছেন গাইছেন, একসাথে ছবি তুলছেন। তাহলে কি আসিফের সঙ্গে যৌথ কোনো কাজ করতে যাচ্ছেন নোবেল? প্রশ্ন থেকে যায়। সে প্রশ্নের উত্তর অবশ্য মেলেনি নোবেল ফোন করে। কেননা তাঁর মোবাইল ফোন কল প্রত্যাখ্যান করেই যাচ্ছিল।

আসিফের সঙ্গে সাক্ষাতের সময় নিজের স্ত্রীকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন। একসাথে দুজন মিলে ‘এখনো মাঝে মাঝে, মাঝরাতে ঘুমের ঘোরে…’ গান গাইলেন। ভিডিও প্রকাশ করে লিখেছেন, ‘স্বপ্ন হলো সত্যি।’ হয়তো প্রিয় গায়কের সঙ্গে প্রিয় গান একসঙ্গে গাইবেন- নোবেলের এই লালিত স্বপ্ন পূরণ হলো, সুদীর্ঘ সময় পর।

আর নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ মোবাইল ফোনে সেই ভিডিও ধারণ করছিলেন। বলাইবাহুল্য খুব চমৎকার একটি সময় কেটেছে। একজন উঠতি, সম্ভাব্য গায়ক আরেকজন গানের যুবরাজ, সম্মিলিতভাবে যদি কোনো কাজ হয় তাহলে সেটা অবশ্য দারুণ কিছুই হবে বলে মনে করছেন ভক্তরা।

আরও পড়ুন: