বোল্ড দৃশ্যের জন্য ক্যামেরার সামনে পাওলি দম

পাওলি দম বঙ্গ
পাওলি দম | ছবি: সংগৃহীত

পাওলি দম | বাংলা চলচ্চিত্র জগতের সঙ্গে সমালোচনা বা বিতর্কের যোগসূত্রটি চিরন্তন বন্ধনের মতোই। কিছু না কিছু করেই লাইমলাইটে আসতেই হবে এটাই যেন মূল লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে কিছু অভিনয়শিল্পীর। আবার বিভিন্ন প্রতিবাদের বিরুদ্ধেও গর্জে উঠে অনেকেই উঠে আসেন পেজ-থ্রির শিরোনামে।

পাওলি দম বঙ্গ
পাওলি দম | ছবি: সংগৃহীত

বলিউড ইন্ডাস্টির মতো টালিউডের মেগা তারকাও সেই চর্চার তালিকায় উঠে এসেছেন। একে অপরের সঙ্গে লড়াই করা থেকে, শারীরিক কিংবা মানসিক, এছাড়া কাস্টিং কাউচের দুর্ভাগ্যজনক দৃষ্টান্ত রয়েছে টালিউডে। এহেন বিতর্কিত কারণে শিরোনামে বেশ কয়েকজন সেলিব্রেটি রয়েছেন, যাদের জন্য বারবার উঠে এসেছে পাওলি দামের নাম।

সুপারহিট মুভি নাটক ওয়েব সিরিজ দেখুন ইমেজে ক্লিক করে
বাংলা ও হিন্দি ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন পাওলি দাম। পরিচালক ও গল্পেকে অন্যতম মুখ্য ভূমিকায় রেখে অভিনয় করেন এই বঙ্গ তনয়া।
পাওলি দম বঙ্গ
পাওলি দম | ছবি: সংগৃহীত

ক্যারিয়ার জুড়ে সবসময় সিনেমার গল্প ও সংলাপকে গুরুত্ব দিয়ে এসেছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী। সাহসী সব চরিত্রে কাজ করতে জুড়ি নেই তার। সর্বশেষ তার বেশ কিছু ছবি আলোচিত হয়েছে।

পাওলি দম বঙ্গ
পাওলি দম | ছবি: সংগৃহীত

সেসব ছাপিয়ে পাওলি এখন গায়িকা। পাওলিকে তার ভক্তরা অনেকদিন ধরেই একটি গান গাওয়ার জন্য অনুরোধ করছিলেন। এবার ভক্তদের অনুরোধে রবীন্দ্রসঙ্গীত গাইলেন তিনি। এই গান তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। যা ইতোমধ্যে ভাইরাল।

তিনি অভিনয়টা শুধু ভাল করেন তাই-ই নয়; বরং তিনি সাহসীও বটে। না হলে বাংলা ছবির সব ব্যাকরণ ভেঙে দিয়ে “ছত্রাক” এর মতো ছবিতে কাজ করেছেন তিনি। সমালোচনাতে ভয় নেই তাঁর। তাই আজ তিনি বাংলা চলচ্চিত্র জগতের সফল অভিনেত্রীদের মধ্যে একজন।

বিয়ে করে গুয়াহাটিতে সংসার পেতেছেন পাওলি। যদিও বিয়ের পরে তিনি অভিনয় ছাড়েননি। তবে কাজ কিছুটা কমিয়েছেন। টালিউডেও থেমে থাকেননি, পাওলি এর পাশাপাশি ‘ইয়ারা সিলি সিলি’ ও ‘হেট স্টোরি’-তে পাওলির সাহসী চরিত্রগুলো বলিউডেও বিতর্কের সৃষ্টি করেছিল। গত বছর তিনি গুয়াহাটির ছেলে অর্জুন দেবের সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

সম্প্রতি জেডব্লিউ ম্যারিয়টে তিনি একটি ফটোশুট করেন। শুটের নাম ‘কনটেমপোরারি ব্রাইড’। সেখানে অনেকদিন পর বোল্ড লুকে একেবারে অন্যরকম ভাবে ধরা দিলেন পাওলি।

আরও পড়ুন:

সুপারহিট মুভি দেখুন ইমেজে ক্লিক করে

ফটোগ্যালারি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *