শারীরিক নির্যাতনের শিকার হয়েও স্বামীর কাছেই ফিরলেন পুনম

পুনম
ছবি: সংগৃহীত

পুনম | সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত ও বিতর্কিত ভারতীয় মডেল এবং অভিনেত্রী পুনম পাণ্ডেকে নিয়ে। কিছুদিন ধরে শোনা যাচ্ছিল এই অভিনেত্রীর শারীরিকভাবে নির্যাতন করা স্বামীর কাছে আর ফিরবেন না। কিন্তু কয়েকদিনের মধ্যে সেই খবর উল্টে গেলো।

ইমেজে ক্লিক করে দেখুন সুপারহিট মুভি নাটক ওয়েব সিরিজ!

শ্যাম বম্বের হাতে মারধর খাওয়ার পরও সেই স্বামীর কাছেই ফিরলেন পুনম পাণ্ডে! ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে। রবিবার নিজের ইনস্টাগ্রামে শ্যাম বম্বে ফের পুনমের সঙ্গে বিয়ের একটি হাসিখুশি ছবি পোস্ট করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যমে পুনম জানিয়েছেন, আমরা নিজেদের মধ্যে বোঝাপড়ার মাধ্যমে সবকিছু ঠিক করে নিচ্ছি।’ পুনমের কথার প্রসঙ্গ ধরেই শ্যাম বম্বে বলেন, ‘আমাদের মধ্যে সবকিছু ঠিক হয়ে গেছে, আমরা আবারও একসঙ্গেই থাকছি।’ ফের পুনম বলেন, আসলে কী জানেন, আমরা দুজন দুজনকেই খুব ভালোবাসি। একে অপরের প্রেমে পাগল, তাই সবকিছু মিটিয়ে নিতেই হবে।’

শ্যাম বম্বে জানান, তারা খুব শিগগিরই গোয়া থেকে মুম্বাই ফিরবেন।

প্রসঙ্গত, গত ৯ সেপ্টেম্বর জানা গিয়েছিল, স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ দায়ের করেছেন পুনম পাণ্ডে। এমনকি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পুনম জানিয়েছিলেন, তার স্বামী তাকে এতো মারধর করেছেন তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। শ্যাম বোম্বের হাতে মার খেয়ে পুনম হাসাপাতালে ভর্তি ছিলেন বলেও জানা যায়। এখানেই শেষ নয়, স্বামী শ্যাম বোম্বে তার ভিডিও বিক্রি করে টাকা রোজগার করেন।

আরও পড়ুন:

2 thoughts on “শারীরিক নির্যাতনের শিকার হয়েও স্বামীর কাছেই ফিরলেন পুনম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *