‘ভালোবাসার প্রজাপতি’ চলচ্চিত্রে নবাগত প্রিয়মনি

প্রিয়ামনি
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের নবাগত নায়িকা প্রিয়মনি। সম্প্রতি তিনি ‘ভালোবাসার প্রজাপতি’ নামের নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছে। এরই মধ্যে ছবিটির শুটিংয়েও অংশ নিয়েছেন তিনি। এতে প্রিয়মনির বিপরীতে অভিনয় করছেন শিপন মিত্র।

‘ভালোবাসার প্রজাপতি’ ছবিটি পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবিটির গল্প লিখেছেন রাজু আলীম আর চিত্রনাট্য রচনা করেছেন খালিদ মাহবুব তুর্য। গত ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ছবিটির শুটিং।

এই ছবিতে প্রিয়মনি-শিপন আরও অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভিন পপি, অভিনেতা, প্রযোজক ও পরিচালক রাজু আলীম, লাক্স তারকা তানিন তানহা, ডিজে সোনিকা সহ আরও অনেকে।

প্রিয়ামনি
ছবি: সংগৃহীত

চলচ্চিত্রে আসার আগে থেকেই পপির ভক্ত নবাগত প্রিয়মনি। তার চলচ্চিত্রে অভিনয় শুরুটা হলো নায়িকা পপির সঙ্গেই। অবশেষে তার স্বপ্ন পূরণ হয়েছে। তিনি নির্মাতাদের কাছে কৃতজ্ঞ প্রকাশ করেন।

এ প্রসঙ্গে বঙ্গ ম্যাগাজিন’কে নবাগত প্রিয়মনি বলেন, ‘চলচ্চিত্রে কাজ শুরুর অনেক আগে থেকেই পপি আপুর সাথে কাজ করার ইচ্ছা ছিল। কারণ তিনি আমার অনেক পছন্দের অভিনেত্রী। অবশেষে সে স্বপ্ন পূরণ হয়েছে এবং এটা আমার জন্য কতটা ভালো লাগার তা আসলে ভাষায় প্রকাশের নয়। আমি নির্মাতাদের কাছে কৃতজ্ঞ আমাকে এমন একটি সুযোগ দেয়ার জন্য। আমি এই ছবিটি অনেক আশাবাদী।

প্রিয়ামনি
ছবি: সংগৃহীত

‘ভালোবাসার প্রজাপতি’ ছবিটি নিয়ে নবাগত প্রিয়মনি বলেন, ‘ছবিটির গল্প আমার অনেক ভালো লেগেছে। দর্শকদেরও ভালো লাগবে বলে আমার বিশ্বাস। ‘ভালোবাসার প্রজাপতি’ ছবিটি আমার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হতে পারে। কারণ, এই ছবিতে নিজেদের প্রমাণ করার সুযোগ আছে। যে কোন ধরনের ভালো চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে আমি সবসময়ই প্রস্তুত।’

তিনি আরও বলেন, ‘ভিন্নধর্মী ভালো গল্পের নিরিক্ষাধর্মী ও চ্যালেঞ্জিং যে কোনো ধরনের চরিত্রে আমি অভিনয় করতে চাই। একই সঙ্গে বাণিজ্যিক ও গল্প নির্ভর সব ধরনের সিনেমাতেও আমি নিয়মিত অভিনয় করতে চাই। আমি সবসময় দর্শকের চাহিদাকেই প্রাধান্য দিতে চাই। একটা নির্দিষ্ট গন্ডি বা ক্যাটাগরিতে আটকে থেকে নিজের দক্ষতা প্রমানের সুযোগ কম তাই নিজেকে বারবার ভাঙতে আপত্তি নাই আমার।’

প্রতিবেদক: শাকিলুর রহমান

আরও পড়ুন:

3 thoughts on “‘ভালোবাসার প্রজাপতি’ চলচ্চিত্রে নবাগত প্রিয়মনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *