সালমান শাহ’র পরিবারের বিরুদ্ধে ১০ কোটি টাকার মামলা কেন সামিরার?

সালমান শাহ
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রে উজ্জ্বল নক্ষত্রের নাম সালমান শাহ। যাঁর মৃত্যু রহস্য দিনকে দিন বৃদ্ধি পাচ্ছে আর ভক্তরা অধীর আগ্রহ নিয়ে আজও অপেক্ষা করছে প্রিয় নায়কের হত্যার বিচারের দাবীতে।

ইমেজে ক্লিক করে দেখুন সুপারিহিট মুভি নাটক ওয়েব সিরিজ!

এবার ঘটনার মোড় নিলো অন্যদিকে। দেশের চলচ্চিত্রে অন্যতম জনপ্রিয় নায়ক সালমান শাহের পরিবারের বিরুদ্ধে ১০ কোটি টাকার মামলা করেছেন সালমানের স্ত্রী সামিরা হক। মামলায় সালমানের মা নিলুফার জামান চৌধুরী নীলা, ছোট ভাই চৌধুরী মোহাম্মদ শাহরান ইভান ও মামা আলমগীর কুমকুমকে অভিযুক্ত করা হয়েছে।

এ ব্যাপারে সামিরা গণমাধ্যমকে বলেন, ‘কয়েকমাস আগে চট্টগ্রামের কোর্টে মামলাটি করেছি। তাদের পরিবারের একজন সদস্য একবার হাজিরাও দিয়েছেন। তারপর থেকে তারা এখন কিছুটা চুপ। গত ২৪ বছর ধরে একটা বানানো গল্প বলে দেশের মানুষকে আমার বিপক্ষে রেখেছেন তারা।

‘আইনের প্রতি বরাবরই শ্রদ্ধা দেখিয়ে চুপ আছি। এখন সময় হয়েছে কথা বলার। সেই ১৯৯৬ সালেও বলেছি ইমন (সালমান শাহ) আত্মহত্যা করেছে, এখনো একই কথা বলছি। আগামী অক্টোবর মাসে পিবিআই চূড়ান্ত রায় দেবে। সেই পর্যন্ত অপেক্ষা করছি। তারপর অনেক কিছুর হিসাব চাইবো।’

উল্লেখ্য, সালমান শাহ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন। পরে মৃত্যুর এক বছর পর তার বাবা কমরউদ্দিন আহমদ চৌধুরী অপমৃত্যু থেকে হত্যা মামলা দায়ের করেন। পিবিআইয়ের প্রতিবেদন গ্রহণ নিয়ে শুনানির জন্য ১১ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

আরও পড়ুন:

2 thoughts on “সালমান শাহ’র পরিবারের বিরুদ্ধে ১০ কোটি টাকার মামলা কেন সামিরার?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *