সবাই এবার জেলে যাবে, দীপিকার সমর্থনে স্বস্তিকা

স্বস্তিকা
ছবি: সংগৃহীত

টলিগঞ্জের স্বস্তিকা মানেই মিডিয়াপাড়ায় নতুন গুঞ্জন! সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল এখন বি-টাউন। এখন এসে ঠেকেছে মাদক কাণ্ডে। এই কাণ্ডে একে একে বলিউড তারকাদের নাম আসতে শুরু করেছে। তাদের এনসিবি দফতরে ডাকাও হচ্ছে।

গতকাল হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে এনসিবি দফতরে হাজির হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই দীপিকার সমর্থনেই কথা বললেন স্বস্তিকা মুখার্জি। দীপিকা নাকি মাল-এর খোঁজ করছিলেন। সেই মাল-এর সূত্র ধরেই টুইটে বিস্ফোরক মন্তব্য করেছে স্বস্তিকা।

টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে বরাবরই স্বস্তিকা স্ব-প্রতিষ্ঠিত। যেকোন বিষয়ে প্রতিবাদ করতে দেখা গেছে তাকে।

শুক্রবার এক নেটিজেন টুইট করেন বাঙালিদের কাছে মাল মানে পানীয়, সেই কারণে এবার বাঙালিদের নিয়ে চিন্তা বাড়ছে। আসলে দীপিকার মাল-এর সূত্র ধরেই নেটিজেন এই টুইটটি করেছেন। কিন্তু স্বস্তিকাও ছেড়ে দেওয়ার পাত্র নন। মুখের উপর সপাটে জবাব দিলেন নিজস্ব মেজাজে।

ব্যঙ্গের সুরে স্বস্তিকা বলেন, ‘আমরা সকলেই তো এবার জেলে যাব। মাল থেকে মাছ, সিগারেট থেকে জল বাঙালিরা তো সব খাই।’ মুহূর্তের মধ্যে তার এই টুইট নিয়ে শোরগোল শুরু হয়েছে। বলিউডের সঙ্গে মাদকযোগ নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে।

সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি জেরায় বলিউডের বড় বড় রাঘববোয়ালের নামও ফাঁস করেছেন রিয়া চক্রবর্তী। বড়সড় মাদকচক্রে উঠে এসেছে দীপিকা পাড়ুকোনের নাম।

প্রায় ৩ বছরের পুরোনো চ্যাট থেকেই দীপিকার সঙ্গেই মাদকযোগের হদিস পেয়েছে এনসিবি। সম্প্রতি নয়া তথ্য প্রকাশ্যে এসেছে, যা নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি এনসিবি জেরায় মুখোমুখি হয়েছেন দীপিকা পাড়ুকোন।

আরও পড়ুন:

2 thoughts on “সবাই এবার জেলে যাবে, দীপিকার সমর্থনে স্বস্তিকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *