সিনেমায় অভিষেক হচ্ছে টিকটক তারকার

টিকটক তারকা এডিসন রায় বঙ্গ ম্যাগাজিন
এডিসন রায়

একেই বলে ভাগ্য! টিকটক থেকে তারকা খ্যাতি পেয়ে এবার বড় পর্দায় কাজ করার সুযোগ পেলেন। ভ্যারাইটি তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ৯০ দশকের ‘সি ইজ আল দ্যট’ নামক জনপ্রিয় রোমান্টিক কমেডি ঘরানার সিনামাটির রিমেক হতে যাচ্ছে। সেখানে অভিনয় করতে যাচ্ছেন টিকটক স্টার অ্যাডিসন রায়।

স্ক্রিপ্টে ভিন্নতা আনা সিনেমাটির নাম দেওয়া হয়েছে ‘হি ইজ অল দ্যট’। সিনেমাতে অ্যাডিসন রায়কে একজন প্রভাবশালী নারীর চরিত্রে দেখা যাবে। যিনি একজন নার্দি লোককে প্রম কিং হিসেবে পরিণত করবেন।

টিকটক তারকা এডিসন রায় বঙ্গ ম্যাগাজিন
এডিসন রায়

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মীরাম্যাক্সের সিইও বিল ব্লক বলেন, ‘মীরাম্যাক্সে সবসময় গল্প ভিত্তিক কাজগুলোকে স্বাগত জানায়। সিনেমাটির নতুন এই সিক্যুয়েলটি দর্শকদের উপর প্রভাব বিস্তার করতে সমর্থন হবে। এটি পুরনো সিনেমার রিমেক হলেও নতুন করে তৈরির চিন্তা করা হচ্ছে। ছবির পুরো টিমকে আমি ধন্যবাদ জানাই। এবারে আমাদের সিনেমায় অ্যাডিসন কাজ করবে, আমি অবশ্যই চাই সে ভালো করুক।’

সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে ১৯ বছরের টিকটক তারকা অ্যাডিসন তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে দেওয়া ভিডিও বার্তায় বলেন, ‘শেষ পর্যন্ত স্বপ্ন সত্যি হলো। আমি অনেক উৎফুল্ল এই সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে। আমার এখনো বিশ্বাস হচ্ছে না যে এই সিনেমায় কাজ করতে যাচ্ছি।

দুর্দান্ত সব বাংলা কন্টেন্ট এবং লাইভ টিভি দেখতে ছবিতে ক্লিক করুণ
দুর্দান্ত সব বাংলা কন্টেন্ট এবং লাইভ টিভি দেখতে ছবিতে ক্লিক করুণ

এ সুযোগ করে দেওয়ার জন্য সিনেমার সংশ্লিষ্ট প্রতিটি ব্যক্তির প্রতি আমার কৃতজ্ঞতা। শুটিং সেটে যাওয়ার আগ পর্যন্ত আমি আর অপেক্ষা করতে পারছি না। আশা করছি নিজের সেরাটা দিতে পারবো দর্শকদের ভাল কিছু উপহার দেওয়ার জন্য।’

আরোও পড়ুনঃ

3 thoughts on “সিনেমায় অভিষেক হচ্ছে টিকটক তারকার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *